ইমরান আমাকে অশ্লীল মেসেজ পাঠায়: আয়েশা

ইমরান খানের সঙ্গে আয়েশা গুলালাই

ইমরান আমাকে অশ্লীল মেসেজ পাঠায়: আয়েশা

নিউজ ২৪ ডেস্ক

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতা, ক্রিকেটার-রাজনীতিবিদ ইমরান খানের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তুলে দল ছাড়লেন নারী নেত্রী আয়েশা গুলালি। দলের এ প্রাক্তন সদস্যের এমন অভিযোগ ও হঠাৎ দলত্যাগের ঘটনা দেশটির রাজনৈতিক অঙ্গনে বড় ধরণের প্রভাব ফেলবে বলে মনে করছেন অনেকে।

তবে আয়েশার এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন পার্টির অন্য সদস্যরা। তাদের দাবি, আয়েশা বহুদিন ধরেই পাকিস্তানের সদ্য প্রাক্তন হওয়া প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পিএমএল (এন)-এ যোগ দেওয়ার পরিকল্পনা করছিলেন।

সেই জন্যই তিনি ইমরান খানকে হেনস্থা করতে এমন ভিত্তিহীন অভিযোগ এনেছেন। এটা তার পূর্বপরিকল্পিত রাজনৈতিক খেলা।

পিটিআইয়ের সদ্য প্রাক্তন হওয়া সদস্য আয়েশার দাবি, ইমরানের দলে নারীদের কোনও সম্মান দেওয়া হয় না। ইমরান খান দলের মধ্যে থাকা নারীদের হেনস্থা করেন, অশালীন মেসেজ পাঠান।

তার প্রতিবাদেই তিনি দল ছাড়ছেন।

নারী রাজনীতিবিদের দাবি, ২০১৩ সালের অক্টোবর থেকে তাকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠাচ্ছেন ইমরান। কোনও নারীর যার সামান্য সম্মান রয়েছে, কেউই মেসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, সেটা সহ্য করতে পারবেন না। আয়েশার অভিযোগ ইমরান হয়তো ভাবেন পাকিস্তান ইংল্যান্ড। তাই সেই অভ্যাস থেকেই তিনি নারীদের সঙ্গে এ ধরনের আচরণ করে থাকেন।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টিতে মা-বোনদের কোনও সম্মান নেই। কারণ এই দলের চেয়ারম্যানই একজন চরিত্রহীন মানুষ। এমনকি ইমরানের শরীরে আসল পাঠানের রক্ত নেই বলেও অভিযোগ তুলেছেন আয়েশা। নারী এই রাজনীতিবিদের দাবি, দেশের শীর্ষ আদালত যেন ইমরানের বিরুদ্ধে তার তোলা এই অভিযোগ খতিয়ে দেখে।

অন্যদিকে পার্টিরই প্রবীণ সদস্য শিরিন মাজারি এসব অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, ইমরানের দলে নারীদের যথাযথ সম্মান দেওয়া হয় না, এটা ভিত্তিহীন কথা। আর এ ধরনের ভিত্তিহীন অভিযোগ খতিয়ে দেখার জন্য কোনও তদন্তের প্রয়োজন আছে বলে মনে করি না।

সম্পর্কিত খবর