নব-নির্মিত ২৫০ শয্যা হাসপাতাল উদ্বোধন

২৫ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালের উদ্বোধন করেন মোঃ আব্দুল ওদুদ এমপি

নব-নির্মিত ২৫০ শয্যা হাসপাতাল উদ্বোধন

মোঃ রফিকুল আলম • চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে নব-নির্মিত ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ (২৯ সেপ্টেম্বর, শনিবার) সকালে হাসপাতাল চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধান ৮তলা এই হাসপাতাল ভবনটির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ।   
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান, জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক ও পুলিশ সুপার এটিএম মোজাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, বিএমএ জেলা সভাপতি ডাক্তার দুররুল হুদাসহ অন্যরা।  

২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৮তলা বিশিষ্ট এই আধুনিক সদর হাসপাতাল ভবনটি নির্মাণ করা হয়েছে। তবে আজ উদ্বোধন করা হলেও আগামী বছরের জানুয়ারি মাসে জনগণের সেবার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হবে জানান গণপূর্ত বিভাগের এক কর্মকর্তা।



রফিকুল▐ অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর