৫ উইকেট হারিয়ে খাদের কিনারে বাংলাদেশ

ছবি সংগৃহীত

৫ উইকেট হারিয়ে খাদের কিনারে বাংলাদেশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তাইজুলের দাপুটে বোলিংয়ে ২৮২ রানে অলআউট হয় জিম্বাবুয়ে। বাম-হাতি এই স্পিনার একাই তুলে নেন ৬টি উইকেট। তাইজুলের ক্যারিয়ারে চতুর্থবারের মতো পাঁচ উইকেট নেয়ার কীর্তি গড়েন। এরপর ব্যাটিংয়ে নেমে শুরুতেই বাংলাদেশের টপ অর্ডারে ধস নেমেছে।

 

আজ রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে স্বাগতিকদের হয়ে ওপেন করতে নামের ইমরুল কায়েস আর লিটন দাস। দলের ৮ রানের মাথায় মাঠ ছাড়েন ইমরুল।

 ১৩ বলে ৫ রান করে টেন্ডাই চাতারার বলে আউট হন বাম-হাতি এই ব্যাটসম্যান। আর ৬ রান যোগ করার পর কাইল জার্ভিসের শিকার হন আরেক ওপেনার লিটন দাস।

১৩ বলে ৫ রান করে ফেরেন তিনি।

দলীয় ১৯ রানের মাথায় আউট হন নাজমুল হোসেন শান্ত। দুই বল পরেই চাতারার তৃতীয় শিকার হন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এবং সবশেষ ৩৬বলে ১১ রান করে আউট হয়েছেন মুমিনুল হক ।

এরিপোর্ট লেখা পর্যন্ত ১৮ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৪৯ রান। ২৮ বল খেলে ১৬ রান করে উইকেটে আছেন মুশফিকুর রহিম।

এর আগে বাংলাদেশের হয়ে তাইজুল ৬টি উইকেট শিকার করেন। দুটি উইকেট তুলে নেন নাজমুল ইসলাম অপু। একটি করে উইকেট লাভ করেছেন আবু জায়েদ রাহি ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর