এবার লড়াই করেই জিততে চাই: নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

এবার লড়াই করেই জিততে চাই: নাসিম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আগামী একাদশ সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপ চেয়েছে, তাই সংলাপ চলছে। আমরাও চাই আলোচনার মাধ্যমে সংবিধান মোতাবেক অবাধ ও সুষ্ঠু একটি নির্বাচন।

কেউ যদি নির্বাচন ঠেকানোর নামে নাশকতা ও নৈরাজ্য করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করলে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বলেছেন, আগামী একাদশ সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপ চেয়েছে, তাই সংলাপ চলছে।

আমরাও চাই আলোচনার মাধ্যমে সংবিধান মোতাবেক অবাধ ও সুষ্ঠু নির্বাচন। কিন্তু মনে রাখবেন, নৈরাজ্য করলে  দাঁতভাঙা জবাব।

সোমবার বিকেলে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন মুক্তির সোপানে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

আওয়ামী লীগ খেলতে চায় জানিয়ে নাসিম আরও বলেন, ২০১৪ সালে বিএনপি মাঠে ছিল না, তাই আমরা খালি মাঠে গোল দিয়েছিলাম।

এবার লড়াই করেই জিততে চাই। আর বিএনপি যদি এবারও নির্বাচন বর্জন করে, তাহলে বাটি চালান দিয়েও তাদের আগামীতে আর খুঁজে পাওয়া যাবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, ম.ম আমজাদ হোসেন মিলন এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, তানভীর ইমাম এমপি, সংরক্ষিত নারী এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগ নেতা আবু ইউসুফ সূর্য্য, কে. এম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল হাকিম ও ছাত্রনেতা আহসান হাবিব খোকা প্রমুখ।  

এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না যৌথভাবে সিরাজগঞ্জে নির্মাণাধীন সরকারি শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ’ শয্যা বিশিষ্ট হাসপাতাল প্রকল্পের একাডেমিক ভবন ও দুটি হোস্টেল ভবনের কার্যক্রম উদ্বোধন করে প্রকল্পের সার্বিক অগ্রগতি পরির্শন করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর