১১ নভেম্বর মিলবে ১১টাকায় স্মার্টফোন!

১১ নভেম্বর বিভিন্ন পন্যে বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে দারাজ

১১ নভেম্বর মিলবে ১১টাকায় স্মার্টফোন!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে প্রথমবারের মতো বাংলাদেশে সবচেয়ে বড় অনলাইন মেলা 'সেল ডে ১১.১১' আয়োজন করতে যাচ্ছে দারাজ। এ উপলক্ষ্যে ১১ নভেম্বর দারাজে বিভিন্ন পন্যে মিলবে বিশেষ ছাড়। এছাড়া বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, মিসট্রি বক্স এবং আরও অন্যান্য আকর্ষণীয় ডিল থাকছে এই ঘোষণায়।

সেরা ডিল

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলো হল- ৩০ হাজার টাকার শাওমি পোকো এফ ওয়ান ফোন, যা পাওয়া যাবে মাত্র ২৫ হাজার টাকায়।

২২% ছাড়ে পাওয়া যাবে গ্রে ব্র্যান্ডের স্প্লিট এসি। ইউনিলিভারের পিউর ইট আলটিমা পাওয়া যাবে ৫ হাজার টাকা ছাড়ে। সনির ৩২ ইঞ্চি এলইডি টিভি ১৮ হাজার টাকায় পাওয়া যাবে এবং থাইল্যান্ডে ৪ রাত ও ৫ দিনের ভ্রমন প্যাকেজ পাওয়া যাবে মাত্র ১৫ হাজার ২১০ টাকায়।

ব্যাংক ও বিকাশের মাধ্যমে ছাড়

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরণের ব্যাংক ডিসকাউন্ট।

সঙ্গে আরও থাকবে বিকাশের ক্যাশব্যাক অফার। সাউথইস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত) এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক অফার। এছাড়াও সিটি ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ড হোল্ডাররা পাচ্ছেন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।

বিশেষ আকর্ষণ

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফ্ল্যাশসেল। ১১ টাকা ডিল ও মিসট্রি বক্স। অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে। যার জন্য ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করতে হবে। ফ্ল্যাশসেলে পাওয়া যাবে বিভিন্ন ধরনের পণ্য আকর্ষণীয় মূল্যছাড়ে। এছাড়া থাকছে ১১ টাকায় স্মার্টফোন, ট্রিমার, টিভি এবং আরও অনেক ধরনের পণ্য। মিসট্রি বক্স সারা বিশ্বের ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। যেখানে ক্রেতা মিসট্রি বক্সের পণ্য আসল দামের চেয়ে অনেক কম দামে পেয়ে থাকেন।

ভাউচার

দারাজে ক্রেতারা পাবেন নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে দারাজ দিচ্ছে ডাবল টাকা ভাউচার, ক্রেজি ভাউচার, আই লাভ ভাউচার, গেজ দ্যা কোড ভাউচার এবং ব্র্যান্ড ভাউচার। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য।

সম্পর্কিত খবর