বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী!

প্রতীকী ছবি

বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের চকরিয়া পৌরসভায় এলাকায় টিফিনের সময়ে বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী। গত ৪ নভেম্বর সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটলেও আজ বুধবার বিষয়টি মা ও ফুফুর কাছে প্রকাশ করে ওই ছাত্রী ।  

এই ঘটনায় আজ দুপুর ১২টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেফার করেন।

জানা গেছে, আট বছর বয়সী মাদ্রাসা ছাত্রী টিফিনের সময় চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড় উত্তর নিজপানখালী এলাকায় বান্ধবীর বাড়িতে যায়। ওইসময় এক যুবক বান্ধবীকে ১০ টাকা হাতে ধরিয়ে দিয়ে দোকানে পাঠায়। এই সুযোগে এক যুবক ওই ছাত্রীকে হাত-পা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই ছাত্রীর চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

তবে ধর্ষক যুবককে চিনতে পারেননি ওই ছাত্রী।  

পরে এই ঘটনায় স্কুলে না যাওয়ায় বাবার বকুনি খাওয়ার ভয়ে মা ও ফুফুর কাছে বুধবার এ ঘটনা খুলে বলে ওই ছাত্রী। চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ধর্ষণের ঘটনাটি আমাকে অবগত করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে ধর্ষকের নাম পরিচয় উদঘাটন করতে বান্ধবী ও তার বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর