একসঙ্গে দুই বোনের আত্মহত্যা!

একসঙ্গে দুই বোনের আত্মহত্যা!

কক্সবাজার প্রতিনিধি

একই শাড়ি গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দুই বোন। তাদের মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে, যেখানে মৃত্যুর জন্য নিজেরাই দায়ী বলে লিখে গেছেন তারা।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে কক্সবাজারের রামু উপজেলায় সিকদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে ওই দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত দুই বোন হলেন- সিকদারপাড়া গ্রামের নাসির হোসেনের মেয়ে তছলিমা আকতার (১৭) ও মর্জিনা আকতার (২০)। তছলিমা রশিদনগরের রেজিয়া আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। মর্জিনা আকতারও পড়াশোনা করতেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, বিকেলে মা-বাবার অনুপস্থিতিতে নিজেদের ঘরে একটি শাড়ি দুজনে গলায় পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করেন দুই বোন।

বোনদের দীর্ঘ সময় না দেখে তাদের ঘরে দুজনকে ঝুলতে দেখে চিৎসার শুরু করেন ছোট ভাই। এসময় প্রতিবেশীরা ছুটে গিয়ে দুই বোনকে মৃত দেখতে পান।

গ্রামবাসী জানায়, দুই বোনের মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। সেখানে লেখা আছে, 'আমাদের মৃত্যুর জন্য বাবা-মা এমনকি পরিবারের কেউ দায়ী নয়'।  

ঘটনাস্থল পরিদর্শন করে রামু থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, তুচ্ছ ঘটনায় মায়ের সঙ্গে অভিমান করে দুজনে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/ইস্যু/তৌহিদ)

সম্পর্কিত খবর