নির্বাচন করবেন হিরো আলম!

হিরো আলম

নির্বাচন করবেন হিরো আলম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জাতীয় নির্বাচনে অংশ নেবেন হিরো আলম। এ ব্যাপারে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে একটি ছবিও ভাইরাল হয়েছিল কিছুদিন আগে। এবার জানালেন সত্যি সত্যি জাতীয় নির্বাচন করতে যাচ্ছেন তিনি।  

শোনা যাচ্ছে নিজ এলাকা বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন ফেসবুকে ভাইরাল হয়ে তারকা বনে যাওয়া এই তারকা।

সোমবার মনোনয়ন সংগ্রহ করবেন তিনি।

তবে কোন দল থেকে মনোনয়ন নেবেন তা না জানিয়ে হিরো আলম বলেন, ‘ভাবছি আজই (সোমবার) মনোনয়নপত্র সংগ্রহ করব। জাতীয় পার্টিসহ দুটি দলের সঙ্গে আমার কথা হয়েছে। তবে কোন দল থেকে মনোনয়ন নেব ভাবছি।

মনোনয়নপত্র সংগ্রহ করার পরই জানাব বিষয়টি। ’

তারকা বলেন, ‘নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই। ’

news24bd.tv

কিন্তু কে এই ‘হিরো আলম’?
হিরো আলমের প্রকৃত নাম আশরাফুল আলম। বাংলাদেশের বগুড়ার এরুলিয়া গ্রামে তার জন্ম ও বেড়ে ওঠা। দরিদ্র পরিবারের সন্তান আলম। তিনি যখন ছোট, তখনই অর্থাভাবের কারণে আলমের বাবা-মা গ্রামের অন্য এক পরিবারের হাতে ছেলেকে লালন-পালনের দায়িত্ব তুলে দেন। আলমের পালক বাবা আব্দুর রজ্জাকও অবশ্য খুব ধনী ছিলেন না। সপ্তম শ্রেণি পর্যন্ত পড়ার পরে আর আলমের খরচ জোগাতে পারেননি রাজ্জাক।

জীবিকা নির্বাহের তাগিদে আলম সিনেমা, গানের সিডির ব্যবসা সেই সঙ্গে শুরু করেন ডিশ টিভির ব্যবসাও।

নতুন ব্যবসায় ভালোই রোজগার করে আলম। ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাশের গ্রামের সুমি নামের তরুণীর সঙ্গে। বর্তমানে ছেলে আবির ও মেয়ে আলোকে নিয়ে সুখের সংসার তার।

আলম থেকে ‘হিরো আলম’ যেভাবে?
আসলে যখন সিডির ব্যবসা করতেন, তখনই ভিডিও-তে দেখতেন মডেলদের কার্যকলাপ। সেই সময়েই মাথায় চেপে বসে মডেল হওয়ার। তখন হাতে পয়সা ছিল না। কিন্তু পরে আর্থিক স্বচ্ছলতা আসার পরে নিজেই পয়সা খরচ করে ভিডিও তৈরি করে ফেসবুক আর ইউটিউবে ছড়িয়ে দেওয়া শুরু করেন। আস্তে আস্তে আসে পরিচিতিও। বর্তমানে হিরো আলম অভিনীত মজাদার ভিডিও কিংবা রোম্যান্টিক গান ফেসবুকে রীতিমতো জনপ্রিয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর