ফরিদপুর-৪ আসনে বিএনপি'র মনোনয়নপত্র নিলেন সেলিম

মনোনয়নপত্র কিনতে মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে যান খন্দকার সেলিম

ফরিদপুর-৪ আসনে বিএনপি'র মনোনয়নপত্র নিলেন সেলিম

অনলাইন প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ফরিদপুর-৪ (ভাংগা, সদরপুর ও চরভদ্রাসন) আসন থেকে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন শিল্পপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম। সোমবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি ও ভাংগা উপজেলা বিএনপির সভাপতি সেলিম।

এ সময় সাংবাদিকদের উদ্দেশে সেলিম বলেন, আমি দীর্ঘদিন ধরে জাতীয়তাবাদী রাজনীতির সঙ্গে যুক্ত। বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে যাচ্ছে।

আমিও তার শরিক হয়ে নির্বাচনে প্রার্থী হতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে আমি দীর্ঘদিন এলাকায় কাজ করে যাচ্ছি। তাই আমার বিশ্বাস এই আসনটি ম্যাডামকে উপহার দিতে পারব। নির্বাচিত হয়ে ভাংগা, সদরপুর ও চরভদ্রাসন মানুষের জন্য কাজ করতে চাই।

খন্দকার সেলিম বলেন, আমরা প্রত্যাশা করছি, দেশের জনগণ ধানের শীষে ভোট দিতে অধীর আগ্রহে বসে আছেন। ইনশাল্লাহ, আমরা জয় যুক্ত হব, বাংলাদেশ সুশাসন ফিরে পাবে এবং বিএনপি চেয়ারপারসন খুব অল্প সময়ের মধ্যে আমাদের মাঝে ফিরে আসবেন।

গতকাল মনোনয়ন সংগ্রহ করতে খন্দকার সেলিমের নেতৃত্বে মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যলয়ে যায় ভাংগা, সদরপুর ও চরভদ্রাসনের নেতা-কর্মীরা।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর