সিংড়ায় স্কুলছাত্র জুয়েল হত্যা মামলায় চাচাসহ আটক ২

সিংড়ায় স্কুলছাত্র জুয়েল হত্যা মামলায় চাচাসহ আটক ২

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্র জুয়েল (৮) হত্যা মামলার ৩ আসামিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, সিংড়া কুমগ্রাম মসুরাপাড়া এলাকার শ্রী গেদুর ছেলে  শ্রী দ্বিজেন (২০), নিহত জুয়েলের চাচা সিংড়া কুমগ্রাম মসুরাপাড়া এলাকার মৃত মোজাহার সরকারের ছেলে মোঃ মনি সরকার (৩৫) এবং মামা একই এলাকার মোঃ আয়নালের ছেলে মোঃ হিরা (২৫)।

নাটোরের অতিরিক্তি পুলিশ সুপার আকরামুল হাসান আজ দুপুরে পুলিশ সুপারের কার্যলয়ে কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে বলেন, গত ২৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় শিশু জুয়েল বাড়ির সামনের রাস্তার পাশ থেকে নিঁখোজ হয়। নিহত শিশু জুয়েল  নিঁখোজ হওয়ার বিষয়ে তার পিতা মোঃ মোক্তার সরকার সিংড়া থানায় একটি জিডি করেন।

পরে গত ২৮ অক্টোবর রোববার রাতে বনকুড়িগামী কাঁচা রাস্তার পাশে ব্রিজের নিচে খালের মধ্যে কচুরিপনার নিচ থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।  

গোপন সংবাদের ভিত্তিতে শিশু জুয়েল হত্যা মামলার পলাতক তিন আসামী শ্রী দ্বিজেন কে প্রথমে পুলিশ আটক করে। তার দেওয়া তথ্যমতে নিহত শিশুর আপন চাচা মোঃ রনি ও মামা মোঃ হীরাকে আটক করা পুলিশ। আটককৃতদের প্রাথমিক তথ্যমতে নিহত জুয়েলের পিতা জমি বিক্রয় করে ৩ লাখ ৭০ হাজার টাকায়।

জুয়েলকে অপহরণ করে তার মুক্তিপন হিসাবে ওই টাকা চাইবে এমন পরিকল্পনায় জুয়েলকে অপহরণ করে গামছা দিয়ে হাতমুখ বেধে নিয়ে যাওয়ার একপর্যায় জুয়েল নিঃস্তব্ধ হলে দেখে জুয়েল মারা গেছে ।

পরে জুয়েলের বাড়ির অদুরে একটি ব্রিজের নিচে খালের কচুরিপনার নিচে লাশ চাপা দেয়। সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন এসপি হেড কোয়াটার ফয়জুর রহমান, সিংড়া থানার ওসি তদন্ত নিয়ামুল আলম, গোয়েন্দা পুলিশ (ডিবি) সৈকত হাসান, নিহত জুয়েল এ মামলার তদন্তকর্মকর্তা এস আই আঃ মজিদ।

NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর