শৈলকুপায় গণধর্ষনের শিকার সেই স্কুলছাত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

শৈলকুপায় গণধর্ষনের শিকার সেই স্কুলছাত্রীর মৃত্যু

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ 

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় গণধর্ষনের শিকার সেই স্কুল ছাত্রী টুনটুনি খাতুন (১৪) অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে মরিয়ম নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেনির ছাত্রী। এ ঘটনায় টুনটুনির বাবা মন্নু শেখ এ ঘটনায় বাদী হয়ে ৩ জনকে আসাসি করে শৈলকুপা থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেছেন।

জানা যায়, কাঁচেরকোল গ্রামের মন্নু শেখের মেয়ে টুনটুনি খাতুন গত ৫ সেপ্টেম্বর চর বাখরবা গ্রাামে নানা কেতা শেখের বাড়িতে বেড়াতে যায়।

ওই রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে টুনটুনি বাড়ির পেছনের বাগানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ৩ যুবক তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে।

ঘটনা কাউকে না জানিয়ে লজ্জা ঘৃণায় টুনটুনি আত্মহত্যার উদ্দেশ্যে বাথরুমে থাকা হারপিক খেয়ে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া হাসপাতালে, তার পর তাকে ফরিদপুর মেডিকেল ও সর্বশেষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। টুনটুনি কিছুটা সুস্থ্য হলে ধর্ষনের বিষয়টি পরিবারের লোকজনকে খুলে বলে।

মামলার আসামিরা হলো, চর বাখরবা গ্রামের সামছুদ্দিন শেখের ছেলে নাঈম শেখ, রওশন জোয়ার্দারের ছেলে নিশান জোয়ার্দার ও রশিদ জোয়ার্দারের ছেলে মাসুম জোয়ার্দার।

এদিকে শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টুনটুনি খাতুন মারা যায়। তার মৃতদেহ শনিবার শৈলকুপার কাঁচেরকোল গ্রামে পৌছলে পুলিশ ময়না তদন্তেরজন্য ঝিনাইদহ মর্গে পাঠায়।

মামলার আয়ু শৈলকুপা থানার এসআই অমিত কুমার ঘোষ জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করানো হয়েছিল। রিপোর্ট এখনো হাতে আসেনি। আসামিরা সবাই পলাতক রয়েছে। এরই মাঝে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে সে মারা যান।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, ভিকটিমের মৃতদেহ গ্রামের বাড়িতে পৌছলে ময়নাতদন্তে সম্পন্ন করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  


NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর