জাপা অফিসে গুলি-ভাঙচুর-ককটেল বিস্ফোরণ

মোটরসাইকেল ভঙচুর

জাপা অফিসে গুলি-ভাঙচুর-ককটেল বিস্ফোরণ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির (জাপা) কার্যালয়ে হামলা, ভাঙচুর ও মুক্তিযোদ্ধা মোড় এলাকায় ককটেল ফাটিয়ে তাণ্ডব চালিয়েছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি আব্দুছ ছাত্তারের সমর্থকরা। রোববার রাত আটটার দিকে ওই হামলা চালানো হয়। এসময় তারা তিনটি মোটরসাইকেল ও জাপা অফিসের আসবাবপত্র ভাঙচুর করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ারসেল ছোড়ে পুলিশ।

হামলায় জাতীয় পার্টির তিন নেতা আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ আওয়ামী লীগের ১০ নেতাকর্মীকে আটক করেছে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

news24bd.tv

এর আগে রোববার বেলা ১২টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত উপজেলা সদরের মুক্তিযোদ্ধা চৌরাস্তা মোড়ে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে আব্দুছ ছাত্তারের সমর্থকরা।

পরে রাত আটটার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

জাতীয় পার্টির স্থানীয় নেতাদের অভিযোগ, রাত আটটায় ছাত্তারের সমর্থকরা পৌর সদরের পশু হাসপাতাল রোডে অবস্থিত জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করে। এ সময় জাপার কার্যালয় লক্ষ্য করে গুলি ও ককটেল ছুড়তে থাকে। এসময় কার্যালয়ের সামনে থাকা দুটি মোটরসাইেকল ও পাশের বাসায় থাকা আরেকটি মোটরসাইকেল ভাঙচুর করে। পরে সংসদ সদস্য ফখরুল ইমামের বিরুদ্ধে শ্লোগান দিতে দিতে মুক্তিযোদ্ধা মোড় এলাকায় এসে আরো কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় বিক্ষুব্ধরা।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, খবর পেয়ে  ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল ছোড়া হয়েছে। পৌর সদরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)