নাটোরে আ.লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোরে আ.লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলায় আবুল কালাম আজাদ (৫০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে ইটালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পূর্ব কোণে জয়বাংলা ক্লাব সংলগ্ন একটি আম গাছ থেকে রশিতে ঝুলানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়।  

আবুল কালাম আজাদ উপজেলার ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও বর্তমান ইটালী ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক।  

নিহত আবুল কালাম আজাদ ইটালী পূর্বপাড়ার আলহাজ্ব আবুল কাশেমের ছেলে।

 এ ঘটনায় এলাকা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।  

এলাকাবাসী সূত্রে জানা যায়, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বুধবার রাত সাড়ে ৯টায় ইটালী বাজার থেকে কৃষাণ সবুজ প্রামাণিকের সাথে বাড়ি ফিরে আসে।  পরে ভোর আনুমানিক ৪টার দিকে বাড়ির বাহিরে যায় এবং সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।  

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মীর আসাদুজ্জামান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

 

বাড়ির কৃষাণ সবুজ প্রামাণিক বলেন, প্রতিদিনের ন্যায় তাকে আমি বাড়িতে পৌছে দিয়ে নিজের বাড়িতে ঘুমিয়ে পড়ি।  পরে সকালে তার মৃত্যুর খবর পেয়ে এখানে ছুটে আসি।  সিংড়া উপজেলা মহিলা যুবলীগের সভানেত্রী এ্যাড. মানষী ভট্রাচার্য বলেন, নিহত আবুল কালাম আজাদ আওয়ামী লীগের একজন দক্ষ কর্মী ছিলেন।  পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতলের মর্গে প্রেরণ করা হয়েছে।  ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর