প্রেমিকের পুরুষাঙ্গ কেটে থানায় প্রেমিকা!

পুরুষাঙ্গ কেটে থানায় প্রেমিকা। প্রতীকী

প্রেমিকের পুরুষাঙ্গ কেটে থানায় প্রেমিকা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন এক প্রেমিকা। রোববার রাত সাড়ে সাতটার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সঙ্গে একই গ্রামের সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। এ নিয়ে এলাকার মাতব্বররা একাধিক বার সালিশও করেছেন।

পরিবারের কথা ভেবে প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিক বার প্রস্তাব দেন রওশনারা। কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বার বার তাকে হয়রানি করতে থাকেন। এরই একপর্যায়ে রোববার রাতে ক্ষীপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে রওশনারা বাড়ির পেছনের বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নেন। এ সময় অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটি দিয়ে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে রওশনারা।
পরে কাটা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হন তিনি।

পুরুষাঙ্গ কর্তনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম।

তিনি জানান, ওই নারী কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হন। তখন তাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং রওশনারাকে আটক রাখা হয়েছে। দুলালকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর