হাতকড়া খুলে পালিয়ে গেল আসামি

পালিয়ে গেল হত্যা মামলার আসামি

হাতকড়া খুলে পালিয়ে গেল আসামি

ইমন চৌধুরী, পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর জেলা জজকোর্ট চত্বর থেকে সোমবার আমানুল্লাহ (১৮) নামে কারাবন্দী এক হত্যা মামলার আসামি পুলিশের হেফাজত থেকে পালিয়ে গেছে।

জানাগেছে, জেলার কাউখালী উপজেলার নাঙ্গুলী গ্রামের মো. ইউনুসের ছেলে আমানুল্লাহকে গত সেপ্টেম্বরে মফিজুল্লাহ মাহফুজ নামে এক ব্যাংক কর্মচারীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ। গত ২৬ আগস্ট নাঙ্গুলী গ্রামে এক সংঘর্ষে মাহফুজ নিহত হন। এরপর ইউনুস ও তার ছেলে আমানুুল্লাহসহ ১০ জনকে আসামি করে থানায় হত্যা মামলা হয়।

আমানুল্লাহ গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছিল। আজ সোমবার সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এ মামলার অন্যান্য আসামির সঙ্গে তাকে জেলা কারাগার থেকে হাজিরের জন্য আনা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রিজনভ্যান থেকে নামিয়ে আদালতে উপস্থিত করার ফাঁকে হাতকড়া থেকে হাতগলিয়ে আমানুল্লাহ পালিয়ে যায়।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এ খবর নিশ্চিত করে জানান, পলাতক আমানুল্লাহকে গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় পুলিশের নজরদারী জোরদার করা হয়েছে।

তার গ্রামসহ পিরোজপুর জেলা ও পার্শ্ববর্তী এলাকায় তল্লাশী চলছে। যেকোনো সময় তাকে গ্রেপ্তার করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/ইমন/তৌহিদ)

সম্পর্কিত খবর