মিলনের সময় হার্ট অ্যাটাকে তরুণীর মৃত্যু

তরুণীর অকাল মৃত্যু

মিলনের সময় হার্ট অ্যাটাকে তরুণীর মৃত্যু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শারীরিক সম্পর্কের সময় হার্ট অ্যাটাকে এক ভারতীয় তরুণীর মৃত্যু হয়েছে। ব্রিটেনে বসবাসরত ভারতীয় বংশোদ্ভূত ১৭ বছরের ওই তরুণীর নামা পূরবী গিরি।

ভারতীয় গণমাধ্যম জানায়, স্কুলে মেধাবী ছাত্রী হিসেবে পরিচিত ছিল পূরবী গিরির। নম্র এবং ভদ্র স্বভাবের হলেও সে স্কুল থেকে বাসায় ফিরে মাদকের নেশায় বুঁদ থাকতো।

অস্বাভাবিক যৌনজীবনেও অভ্যস্ত ছিল সে। আর এসবই কাল হয়ে দাঁড়ায় তার জীবনে।

দেশটির গণমাধ্যম বলছে, নিজের ঘরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে আচমকা অবচেতন হয়ে পড়ে পূরবী। শরীর থেকে রক্তক্ষরণ হতে থাকে।

সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধারের পর তাকে ভর্তি করা হয় ব্রিটেনের এক নার্সিংহোমে। সেখানে তিন সপ্তাহ ধরে চিকিৎসাধীন থাকার পর মারা গেছে এই তরুণী।

মেয়ের মৃত্যুতে শোকগ্রস্ত মা বলেন, আমার সুন্দর, মেধাবী মেয়ের মৃত্যুতে পুরো পরিবার ভেঙে পড়েছি। কেউ কেউ না জেনে ওর নামে খারাপ অভ্যাসের অভিযোগ করছে। তবে এমন কিছুই করতো না পূরবী।

ব্রিটিশ পুলিশ বলছে, বার্মিংহামের বাসিন্দা চিকিৎসক দম্পতির মেয়ে পূরবী। তাদের বিলাসবহুল বাড়ির মূল্য প্রায় ১০ লাখ ইউরো। পদার্থ বিজ্ঞানে উচ্চতর ডিগ্রি নেয়ার শখ ছিল পূরবীর। স্কুল ছুটির দিন পূরবী ১৯ বছরের প্রেমিককে বাড়িতে ডাকে। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। আচমকা অবচেতন হয়ে পড়লে দ্রুত পূরবীর বাবা-মাকে ফোন করে ডাকে প্রেমিক।

পূরবীর বাবা হিপ ও নি-রিপ্লেসমেন্ট সার্জন ডা. সীতারাম গিরি নিজের হাসপাতালে মেয়েকে ভর্তি করেন। প্রেমিকের আঘাতে পূরবীর শরীর দিয়ে এত রক্তক্ষরণ হয়েছে কি-না তা জানতে প্রেমিককে আটক করে পুলিশ। মেডিকেল পরীক্ষায় পূরবীর রক্তে ও মূত্রে অতিরিক্ত কোকেনের উপস্থিতি পাওয়া যায়। কোকেনের মাত্রাতিরিক্ত ব্যবহারের কারণেই হার্ট অকেজো হয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে বার্মিংহাম পুলিশ।

এডওয়ার্ড স্কুলের বেশ কয়েকজন শিক্ষার্থী বলছে, পূরবী ইনস্টাগ্রামে তার ডাকনামের জায়গায় লিখে রাখত, ‘পোকেন’।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর