বাবা জীবিত থাকলে আ.লীগ করতেন না: রেজা কিবরিয়া

ড. রেজা কিবরিয়া।

বাবা জীবিত থাকলে আ.লীগ করতেন না: রেজা কিবরিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আমার বাবা জীবিত থাকলে তিনি এখন আওয়ামী লীগ করতেন না বলে মনে করছেন হবিগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া।

তিনি বলেন, বাবার স্বপ্ন পূরণ করতেই আমি এমপি প্রার্থী হয়েছি। বড় চাকরি ছেড়ে আজ আপনাদের সেবায় এসেছি। আমি নবীগঞ্জ-বাহুবলের এমপি নির্বাচিত হলে ভিক্ষার জন্য কারও কাছে হাত পাততে হবে না।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে সাংবাদিকদের তিনি বলেন, বাবার ইচ্ছে ছিল বাহুবল-নবীগঞ্জের এমপি হয়ে জনগণের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবেন। বাবার জীবদ্দশায় তা সম্ভব হয়নি। বাবার স্বপ্ন পূরণইে আমি এমপি পার্থী হয়েছি। বাবার স্বপ্ন পূরণ করতে আমি বিদেশে অনেক টাকা বেতনের চাকরি ছেড়ে দিয়ে জনসেবায় আত্মনিয়োগ করতে এসেছি।

আমি পাবলিক সার্ভেন্ট হিসেবে জনগণের মধ্যে বেঁচে থাকতে চাই।

‘নির্বাচন কমিশন অযথা আমার সাড়ে ৫ হাজার টাকা ঋণখেলাপী দেখিয়ে আমার মনোনয়নপত্র বাতিল করে। অপরদিকে ৫ হাজার কোটি টাকার ঋখেলাপী রেখেও জনৈক প্রার্থীকে মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেওয়া হয়েছিল। ’

‘ওরা আমাদের ভয় পায়, তাই ড. কামাল হোসেন, আ স ম রব এবং আমার উপর হামলা চালায়, আমরা ভীরু নই, হামলা-মামলা আমরা ভয় পাই না। দেশ এখন অন্ধকারে ৩০ তারিখের পর আলোতে আসবে আমাদের এ প্রিয় দেশ’, বলেন রেজা কিবরিয়া।

এর আগে বিকালে ড. রেজা কিবরিয়া নেতাকর্মীদের নিয়ে পুরো বাহুবল বাজার ঘুরে ঘুরে নির্বাচনী প্রচারণা চালান।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর