লতিফ সিদ্দিকীর ‘অভিনব প্রতিবাদ’

কাঁথা বিছিয়ে শুয়ে পড়লেন লতিফ সিদ্দিকী

লতিফ সিদ্দিকীর ‘অভিনব প্রতিবাদ’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাড়িবহরে হামলার প্রতিবাদে এবার জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের সামনে তাঁবু গেড়ে কাঁথা, বালিশ বিছিয়ে শুয়ে পড়লেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকী।

অবস্থান নিয়েছেন  সেই দুপুরে। বেড, কাঁথা, বালিশ বিছিয়ে বসে পড়েন আওয়ামী লীগের সাবেক এই মন্ত্রী। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও একটুও নড়েননি তিনি।

বরং তাঁবু গেড়ে, লেপ নিয়ে রাত্রিযাপনের সব প্রস্তুতি সেরে শুয়ে পড়েছেন তিনি।  

সাফ কথা তার, দাবি আদায় না হওয়া পর্যন্ত স্থান ছাড়বেন না।

রোববার বেলা ১২টার দিকে নির্বাচনী প্রচারণা চালানোর সময় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সরাতৈল এলাকায় তার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। এরপর দুপুর দুটা থেকে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সামনের রাস্তায় ধর্মঘট পালন শুরু করেন।

লতিফ সিদ্দিকীর বলেন, আগামী সংসদ নির্বাচনে আমার বিজয় নিশ্চিত জেনে বর্তমান সংসদ সদস্য হাসান ইমান খানের সমর্থকরা আমার গাড়িবহরে হামলা চালায়। কিন্তু আমি তো আওয়ামী লীগের বাইরে নই। বর্তমান এমপি তার নিজস্ব লোক দিয়ে এলাকায় মাদকের ব্যবসাসহ বিভিন্ন অপরাধ করে বেড়াচ্ছেন। আর এতে সাই দিচ্ছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এভাবে চলতে থাকলে এলাকায় আওয়ামী লীগের নাম কেউ শুনতে পারবে না।

‘আমি এ আসনে সাধারণ জনগণের অনুরোধে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এতে ঈর্ষান্বিত হয়ে আমার গাড়িবহরে হামলা চালানো হয়’, বলেন লতিফ সিদ্দিকী।

হামলাকারীদের গ্রেপ্তার ও কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত আমি এখানেই অবস্থান ধর্মঘট পালন করব।

(নিউজ টোয়েন্টিফোর/আতাউর/তৌহিদ)

সম্পর্কিত খবর