প্রথম টি-টোয়েন্টির সম্ভাব্য একাদশ

ছবি সংগৃহীত

প্রথম টি-টোয়েন্টির সম্ভাব্য একাদশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সকাল সকাল প্র্যাকটিসে পায়ে ব্যাথা পেয়ে মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে গেলেন সাকিব আল হাসান। তারপর আর মাঠে ফেরেননি বাংলাদেশ অধিনায়ক। এমনকি ম্যাচের আগের নির্ধারিত সংবাদ সম্মেলনেও আসেননি তিনি। তার হয়ে কথা বলেন কোচ স্টিভ রোডস।

কোচের কথা-বার্তারও আগে নেটেই বোঝা যাচ্ছিল অলরাউন্ডার সাইফউদ্দিন, আরিফুল হক ও পেসার আবু হায়দার রনির প্রথম টি-টোয়েন্টিতে খেলা মোটামুটি নিশ্চিত।

আজ (রোববার) নেটে অলরাউন্ডার আরিফুল আর দুই পেসার সাইফউদ্দিন এবং আবু হায়দার রনিকে বেশ অনেক্ষণ ব্যাটিং করানো হলো। এর মধ্যে রনি ও সাইফউদ্দিনকে নেটে ব্যাটিংয়ের শেষ রাউন্ডে হাত খুলে খেলার অনুমতি দিলেন কোচ স্টিভ রোডস।

সন্ধ্যা নাগাদ জানা গেল, মূলত বোলার হলেও আজকের নেটে সাইফউদ্দিন ও রনিকে বোলিংয়ের পর বিশেষ ব্যাটিং প্র্যাকটিস করানোর কারণ ছিল।

তাদের শেষ মুহুর্তে ঝালাই করে নেয়া।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, দল চূড়ান্ত। আমরা একাদশ সাজিয়ে ফেলেছি। দলে নেই রুবেল, নাজমুল অপু ও মিঠুন। আমরা দলে অলরাউন্ডার বেশি রাখার চেষ্টা করেছি। তাতে ব্যাটিং ও বোলিংয়ে অপশন বেশি থাকবে। প্রয়োজন মত কাজেও লাগানো যাবে। তাই তো সাকিব ও মিরাজের সাথে সাইফউদ্দিন আর আরিফুলকে রাখা।

তার মানে ওয়ানডের মত উদ্বোধনী জুটিতে তামিম-লিটনই। তারপর সৌম্য সরকার, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ ও আরিফুল। এদের সাথে অফ স্পিনার মেহেদি হাসান মিরাজ এবং তিন পেসার মোস্তাফিজ, রনি আর সাইফউদ্দিন।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর