'কোনো দেশ নির্বাচন নিয়ে নেতিবাচক মন্তব্য করেনি'

ফাইল ছবি

'কোনো দেশ নির্বাচন নিয়ে নেতিবাচক মন্তব্য করেনি'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, সাইবেরিয়া থেকে ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের কোনো দেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রত্যাখ্যান কিংবা নির্বাচন কমিশনের বিরুদ্ধে মন্তব্য করেনি। এটি ইসি সচিবালয়সহ সংশ্লিষ্ট সবার সফলতা।  

আজ নির্বাচন কমিশনে একাদশ সংসদ নির্বাচন বিষয়ে ইসি সচিবালয়ের কর্মকর্তাদের ‘ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে’ এসব কথা বলেন নূরুল হুদা।

নূরুল হুদা বলেন, সংসদ নির্বাচন জাতির জন্য বড় একটা কাজ।

নির্বাচন যখন শেষ হলো তারপর পৃথিবীর বিভিন্ন জায়গা থেকে, বিভিন্ন কমিউনিটি আমাদের এই নির্বাচন নিয়ে মন্তব্য করেছে। তারা তাদের অভিমত ব্যক্ত করেছে। এই নির্বাচনকে তারা সফল হিসেবে উল্লেখ করেছে। নির্বাচন কেউ প্রত্যাখ্যান করেনি।
সাইবেরিয়া থেকে শুরু করে ভলগা নদীর পাড় দিয়ে, প্রশান্ত মহাসাগর হয়ে আমেরিকা, ইউরোপ-সর্বত্র নির্বাচনের বার্তা আমরা পৌঁছে দিয়েছি। সেখান থেকে শীতের হাওয়ায় ঢেউয়ে ঢেউয়ে আমাদের কাছে এখানে চলে এসেছে। এটা আপনাদের বিজয়, আপনাদের সার্থকতা। এটা আপনাদের ও সকলের সাফল্য।

এ সময় উপস্থিত অতিথিদের উদ্দেশে সিইসির প্রশ্ন করেন, পৃথিবীর কোনো দেশ, কোনো সংস্থা নির্বাচনের বিরুদ্ধে মন্তব্য করেছে? নির্বাচন কমিশনের বিরুদ্ধে কোনো কথা বলেছে? কারণ, এটা আপনাদের বিজয়। এটা আপনাদের স্বার্থকতা। এটা আপনাদের সাফল্য, সকলের সাফল্য।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর