কালের কণ্ঠের দশম জন্মদিন উদযাপন

কেক কেটে কালের কণ্ঠের বর্ষপূর্তির উদ্বোধন করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও ইডব্লউএমজিএলের এমডি সায়েম সোবহান আনভীর এবং তার সহধর্মিণী সাবরিনা সোবহান

কালের কণ্ঠের দশম জন্মদিন উদযাপন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের দশম জন্মদিন ১০ জানুয়ারি বৃহস্পতিবার। এ উপলক্ষে আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরায় কালের কণ্ঠের সম্মেলন কক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিণী সাবরিনা সোবহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ নির্বাহী সম্পাদক জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশেদ, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, বাংলানিউজের এডিটর জুয়েল মাজহার, কালের কণ্ঠ অনলাইন ইনচার্জ আহ্‌সান কবীর, বিজ্ঞাপন বিভাগের প্রধান হারুনের রশিদ, সার্কুলেশন বিভাগের প্রধান আবুল হাসানসহ আরো অনেকে।


কালের কণ্ঠের দশম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কার্যালয় চত্বরে দিনব্যাপী নানা ধরণের আনন্দ আয়োজন করা হয়েছে। সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। বিকেল ৩টায় দেওয়া হবে ৩০ জন শিক্ষককে সংবর্ধনা।

‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ।

বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই কালের কণ্ঠ দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর