পেরেরা ঝড়ে বড় সংগ্রহ কুমিল্লার!

ছবি সংগৃহীত

পেরেরা ঝড়ে বড় সংগ্রহ কুমিল্লার!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তিন ম্যাচে দুদলেরই জয় ২টিতে, হার একটিতে। দুদলেরই পয়েন্ট সমান ৪। এমন সমীকরণে একে অপরকে ছাড়িয়ে যেতে আজ রোববার দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

সেই লক্ষ্যে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহিম।

গেল ম্যাচের মতো আজও ওপেনিং ওলট-পালট করেছে ভিক্টোরিয়ানসরা। আনামুল হকের পরিবর্তে ওপেনিং করেন তামিম ইকবাল, সঙ্গে ছিলেন এভিন লুইস। তবে রানের খাতা খুলতে পারেননি তামিম। ফিরে যান শূন্য করে।

আনামুলও ধরতে পারেননি দলের হাল। ১০ করে ফিরে যান আবু জায়েদের বলে। তবে অধিনায়ক ইমরুল কায়েসকে নিয়ে রানের চাকা সচল রাখেন লুইস। ইমরুল ফিরে যায় ২৪ রানে খালেদ আহমেদের বলে। লুইস পায়ের ইনজুরিতে পরে মাঠ ছেঁড়ে উঠে যান ৩৮ রানে।

বুম বুম খ্যাত আফ্রিদিও করতে পারেননি চোখ ধাধানো কিছু। তবে করেছেন আজ ঢাকার মাটিতে পা রাখা থিসারা পেরেরা। ভ্রমণ ক্লান্তিকে ছাপিয়ে মাত্র ২৬ বলে ৭৪  রানের বিস্ফোরক ইনিংস। এই ইনিংস তিনি সাজান ৮টি ছয় ও ৩টি চারের সাহায্যে। পেরেরাকে যোগ্য সঙ্গ দেন সাইফুদ্দিন। এই অলরাউন্ডার করেন ১৮ বলে ২২ রান।

নির্ধারিত ২০ ওভার শেষে কুমিল্লার খাতায় জমা পড়ে ১৮৪ রানের পাহাড়। ১৮৫ রানের লক্ষ্যে ব্যাট করছে চিটাগং ভাইকিংস।

১৮৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে চিটাগাং ভাইকিংস। ক্যামেরন ডেলপটকে সঙ্গে নিয়ে উদ্বোধনী জুটিতে দুর্দান্ত খেলেন মোহাম্মদ শেহজাদ।

ইনিংসের প্রথম ৫ ওভারে ৫৮ রান তুলে নেন তারা। নিজের প্রথম ওভারে ১০ রান খরচ করা সাইফদ্দিন, দ্বিতীয় ওভারে মাত্র ৩ রানে ডেলপটের উইকেট তুলে নিয়ে চিটাগাংয়ের উদ্বোধনী জুটি ভাঙেন।

এরিপোর্ট লেখা পর্যন্ত চিটাগাংয়ের সংগ্রহ ৯ ওভার শেষে ৩ উইকেটে ৪০ রান।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর