প্রবাসীর ঘর করবে না স্ত্রী, পিটিয়ে রক্তাক্ত

স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত

প্রবাসীর ঘর করবে না স্ত্রী, পিটিয়ে রক্তাক্ত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে প্রবাসী স্বামীকে ডিভোর্স দেওয়ায় পৌরসভার ঝাউতলা এলাকায় মঙ্গলবার সকালে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেছে শ্বশুরবাড়ির লোকজন। আহত স্কুলছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য দুপুর পৌনে দুইটার দিকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সে কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিল স্কুলছাত্রী সুকতারা। বাসা থেকে উকিল বাড়ির পাশে রাস্তায় বের হলে একা পেয়ে কয়েকজন বখাটে যুবক ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে দেখে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্কুলছাত্রীর মাথায় ধারাল অস্ত্রের আঘাত ছিল।

হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। সুকতারাকে  উন্নত চিকিৎসার জন্য পরে বরিশাল মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

স্কুলছাত্রীর মা মাহিনুর বেগম জানান, দেড় বছর পূর্বে উভয় পরিবারের সম্মতিতে মোবাইলে বিয়ে হয় সুকতারার। বিয়ের ৭/৮ মাস পরে সুকতারা রুমনকে ডিভোর্স  দেয়। আমাদের ধারণা এ কারণেই সুকতারাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে শ্বশুর বাড়ির লোকজন। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।

অভিযুক্ত প্রবাসী রুমনের ভাই শামন আকন বলেন, আমার ভাই সোমবার বিদেশ থেকে ঢাকা নেমেছে। এখনো আমরা ঢাকা। আমি বা আমরা এ কাজ কীভাবে করব। আমাদের ফাসানোর জন্য এই কাজ করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে আমাদের পরিবারের কেউ জড়িত নয়।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. রেজাউল করিম বলেন, স্কুলছাত্রীর মাথার আঘাতটা একটু গুরুতর। শরীরের বিভিন্ন অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। আমরা আমাদের সাধ্যমতো চিকিৎসা দিয়েছি। এখন পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য বরিশালে নিয়ে যাচ্ছে।

কালকিনি থানার ওসি মোফাজ্জেল হোসেন জানান, বিষয়টি বিয়ে সংক্রান্ত জেরে। এই মেয়ে তার স্বামীকে মেনে না নেওয়ায় মারধর করেছে। মেয়ের পরিবার যদি মামলা বা আইনগত ব্যবস্থা নিতে চায়, তাহলে আমরা ব্যবস্থা নেব।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর