মোটরসাইকেল চালককে হত্যার দায় গ্রেপ্তার ১

মোটরসাইকেল চালককে হত্যার দায় গ্রেপ্তার ১

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহত মোটরসাইকেল চালক মেহেদী হাসান গোলাপ (২৮) হত্যা মামলার রহস্য উদঘাটন ও ঘটনায় জড়িত মূল আসামি ইমরান মিয়াকে (২৩) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুরে ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, নেত্রকোনা জেলার পূর্বধলার সোহাগীহদর এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবুল কালামের একমাত্র ছেলে মেহেদী হাসান গোলাপ মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে সংসার চালাত।  কিছুদিন আগে সে একটি নতুন মোটরসাইকেল কিনে।

 

গত ২৩ জানুয়ারি সন্ধ্যায় নেত্রকোণা জেলার পূর্বধলার হুগলা বাজার থেকে দুইজন যাত্রী তারাকান্দা যাওয়ার কথা বলে তার মোটরসাইকেলে উঠে। পরে তারা ময়মনসিংহের তারাকান্দা উপজেলার চিক বিল নামক হাওর এলাকার মাঝখানে যাওয়ার পর জোর করে মোটরসাইকেল থামিয়ে ছিনতাই করার চেষ্টা করলে গোলাপ বাঁধা দেয়।  

এক পর্যায়ে তারা তাকে পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করলে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে মোটরসাইকেল চালককে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জানুয়ারি তার মৃত্যু হয়।

 

পরে সে পুলিশী জিজ্ঞাসাবাদে এ হত্যাকান্ডের জড়িত থাকার কথা স্বীকার করে।  ইমরানের বরাত দিয়ে ডিবি পুলিশ জানায়, নিহত গোলাপের নতুন মোটরসাইকেলটি ছিনতাই করার জন্য তাদের পূর্ব পরিকল্পনা ছিল। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে হত্যায় ব্যবহৃত ছুরি এবং ছিনতাইকৃত মোবাইলসেট উদ্ধার করা হয়।


NEWS24▐ Kamrul