নাটোরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

৫ ডাকাত আটক

নাটোরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি

মহাসড়কে ডাকাতির সময় নাটোরের সিংড়া থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। বুধবার ভোর রাতে তাদের আটক করা হয়। পরে দুপুর একটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আটকদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে গতরাতে সদর উপজেলার
গাজীপুর বিল এলাকায় টহল দিচ্ছিল ডিবি পুলিশের একটি দল। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি ডিবি পুলিশের মাইক্রোবাসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ সদস্যরা তাদের পিছু নিয়ে নাটোরের সিংড়ায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করে।

অভিযানের সময় তাদের সহযোগী কয়েক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে তাদের কাছ থেকে হাসুয়া, লোহার রড ওছোড়াসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করে। আটকদের বিরুদ্ধে পাবনা, কুষ্টিয়া ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

আটকরা হলেন- ট্রাকচালক কুষ্টিয়ার বটতলা আনছার ক্যাম্প এলাকার মনছুর রহমানের ছেলে শান্ত হোসেন (২১), দৌলতপুর থানার জামালপুর ক্যাম্প পাড়া এলাকার মৃত ইউসুফ আলী প্রামানিকের ছেলে তোজাম প্রামানিক (৪৫), দৌলতপুর থানার নারায়নপুর গ্রামের ছাহার উদ্দিনের ছেলে মাহাবুল উদ্দিন, দৌলতপুর থানার চাবনা নারায়নপুর গাইনপাড়া মহল্লার মৃত খবির সরদারের ছেলে রেজাউল সরদার ও রাজশাহীর বাঘা থানার বলরামপুর গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে আজদার রহমান (৫০)।

পরে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)