ফেনীতে ডাকাতদের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রতীকী ছবি

ফেনীতে ডাকাতদের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফেনীর ছাগলনাইয়ায় দুই দল ডাকাতের মধ্যে কথিত 'বন্দুকযুদ্ধে' সবুজ নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ আরও একজনসহ দু’জনকে আটক করেছে পুলিশ।  

বুধবার রাত আড়াইটার দিকে ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের বেতাগা বাবুল মিয়ার প্রজেক্টের পেছনে এ ‘বন্দুকযুদ্ধ’ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে পাঁচ রাউন্ড গুলি, একটি বন্দুকসহ ডাকাতির সরঞ্জাম জব্দ করা হয়েছে।

সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেবের ছেলে। গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। আর আটক ফারুক ফেনীর দাগনভুইয়া উপজেলার আশ্রাফপুরের নুরুল আমিনের ছেলে।  

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ  জানান, দুই দল ডাকাতের মধ্যে কথিত বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ বেতাগা প্রজেক্ট এলাকায় অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুককে আটক করা হয়।

এসময় ঘটনাস্থলে পড়ে থাকা মরদেহ সবুজ ডাকাতের বলে স্থানীয়রা পুলিশকে নিশ্চিত করে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, একটি দা, তিনটি ছুরি, একটি চাপাতি, একটি রেঞ্জ ও একটি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।  

ওসি আরও জানান, সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে। ময়না-তদন্তের জন্য রাতেই তার মরদেহ ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর