মাদক কারবারিদের ‘গোলাগুলিতে’ নিহত ১

গোলাগুলি

মাদক কারবারিদের ‘গোলাগুলিতে’ নিহত ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজশাহীর চারঘাটে মাদক কারবারিদের দুপক্ষের ‌‌‌‌‌‘গুলিবিনিময়ে’ ফজলুল হক ওরফে ফজলু (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

সোমবার ভোরে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।

পুলিশের দাবি, এঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

বর্তমানে মরদেহ চারঘাট থানায় রাখা হয়েছে।

ময়নাতদন্তের জন্য দুপুরের মধ্যে ফজলুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চত করেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান।

তিনি বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার ভোরে চারঘাটে মাদক কারবারিদের দুপক্ষের গুলিবিনিময় শুরু হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ১০ রাউন্ড গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, নিহত ফজলুর বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে। তিনি ওই এলাকার চিহ্নিত মাদক কারবারি। দুপুরের মধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর