‘রিজভী এখন রাজনীতিবিদ নন, চিকিৎসক’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

‘রিজভী এখন রাজনীতিবিদ নন, চিকিৎসক’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি এখন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বলে মনে করছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বলেছেন, বিএনপির মহাসচিব ও যুগ্ম মহাসচিব রিজভী এখন রাজনীতি বাদ দিয়ে চিকিৎসক হয়েছেন। তারা বলছেন খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন না।

বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় এ কথা বলেন তথ্যমন্ত্রী।

খালেদা জিয়া কারাগারে যেসব সুবিধা পাচ্ছেন ভারতবর্ষের ইতিহাসে অন্য কোনো ব্যক্তি এতো সুবিধা পাননি বলে দাবি করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

তিনি বলেছেন, সরকার সার্বক্ষণিক তার স্বাস্থ্যের খোঁজ রাখছে। তার জন্য একজন চিকিৎসক, একজন নার্স, একজন গৃহকর্মী রাখার সুযোগ দিয়েছে। তারা যার যার মতো তার সেবায় নিয়োজিত।

‘বিএনপি খালেদার হাঁটুর ব্যথা নিয়ে মিথ্যাচার করছে। বিএনপিকে বলব, আপনাদের রাজনীতিকে আর খালেদার হাঁটুর ব্যথার মধ্যে সীমাবদ্ধ রাখবেন না। ’

বিএনপি শুধু মিথ্যাচার করতে পারে মন্তব্য করে তিনি বলেন, তারা শেখ হাসিনা সরকারের তৈরি করা সেতু, ফ্লাইওভার দিয়ে গাড়ি নিয়ে যায় আর বলে দেশের উন্নয়ন হয়নি। তারা বলেছিল পদ্মা সেতু হবে না। অথচ পদ্মা সেতুর ৭০ ভাগ কাজ শেষ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর