চাচীকে ধর্ষণ চেষ্টা, জরিমানা ৫০ হাজার টাকা!

ধর্ষণ চেষ্টা

চাচীকে ধর্ষণ চেষ্টা, জরিমানা ৫০ হাজার টাকা!

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে মাত্র ৫০ হাজার টাকা জরিমানা করে গ্রাম্য সালিশে চাচীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ নিষ্পত্তি করা হয়েছে। শনিবার গোপালপুর ইউনিয়ন পরিষদে এ সালিশ অনুষ্ঠিত হয়। তবে সে জরিমানার টাকা হাতে পাননি ওই গৃহবধূ বা তার স্বামী।

জানা যায়, গত ১০ ফেব্রুয়ারি গোপালপুর ইউনিয়নের রাজাপুর পরাণপুর গ্রামের আজহার আলীর ছেলে সেলিম হোসেন তার চাচীকে (৩৫) ধর্ষণের চেষ্টা চালায়।

কিন্তু তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সেলিম পালিয়ে যায়। পরদিন ওই নারী ক্ষোভে-লজ্জায় কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে স্বজনেরা তাকে দ্রুত রাজাপুরের একটি ক্লিনিকে ভর্তি করলে কয়েকদিনের চিকিৎসায় তিনি সুস্থ হয়ে বাবার বাড়িতে চলে যান। শনিবার এ ঘটনায় গোপালপুর ইউপি কার্যালয়ে সালিশ বসে।
সেখানে চেয়ারম্যান আব্দুস সালামসহ গ্রাম্য প্রধানেরা উপস্থিত ছিলেন। পরে সেলিমকে ৫০ হাজার টাকা জরিমানা করে সালিশ শেষ করেন। সালিশে উপস্থিত একাধিক ব্যক্তি জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

এভাবে নাম মাত্র জরিমানা নিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে রোববার ওই নারী কাছে জানতে চাইলে তিনি এ পর্যন্ত কোনো টাকা হাতে পাননি বলে জানান।

এদিকে অভিযুক্ত সেলিম হোসেনের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার ছোট ভাই বিপ্লব জানান, একটা ঘটনা ঘটেছিল, সেটা পরিষদে বসে মিটমাট করা হয়েছে।

গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান জানান, তারা পরস্পর আত্মীয়। একটা অপ্রীতিকর ঘটনা ঘটেছিল, মিমাংসা করে দিয়েছি। আর মেয়েটির চিকিৎসা বাবদ কিছু খরচ হয়েছে, সেটা ছেলে পক্ষকে দিতে বলা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর