১৩ বছরের মেয়েকে যৌনপল্লীতে বিক্রিকালে ধরা বাবা!

পুলিশের হাতে আটক সেই বাবা এরশাদ ও যৌনকর্মী শিল্পী

১৩ বছরের মেয়েকে যৌনপল্লীতে বিক্রিকালে ধরা বাবা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৩০ হাজার টাকায় নিজের ১৩ বছরের মেয়েকে যৌনপল্লীতে বিক্রির সময় বাবাকে আটক করেছে পুলিশ।

এসময় দৌলতদিয়া যৌনপল্লীর শিল্পী (৩৫) নামে এক যৌনকর্মীকেও আটক করা হয়। আটক বাবার নাম এরশাদ আলী (৩৫)।

শনিবার রাতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে এ ঘটনা ঘটে।

পরে রোববার দুপুরে গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) ওলিউর রহমান বাদী হয়ে এরশাদ ও যৌনকর্মী শিল্পীর বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তার এরশাদ আলী নওগাঁ জেলার মান্দা উপজেলার হোসেনপুর গ্রামের আজগর সোনার ছেলে। যৌনকর্মী শিল্পী নীলফামারী জেলার ডোমরা উপজেলার চৌপটি গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

উদ্ধার কিশোরী জানায়, তার বাবা ও মায়ের মধ্যে কয়েক বছর আগে ছাড়াছাড়ি হয়ে গেছে।

বাবা ও মা দুজনই আবার নতুন বিয়ে করে সংসার করছে। কখনো দাদির কাছে, কখনো ফুপুর কাছে আবার কখনো মায়ের কাছে থাকতো সে। এ পরিস্থিতিতে তার বাবা তাকে বলে, ‘তোমার খাওয়ার খরচ দিয়ে আমি তোমাকে ঢাকায় ভালো একটি জায়গায় রেখে দেব, সেখানে তুমি ভালো থাকবে। ’ 

বাবার কথায় রাজি হয়ে গত শনিবার সে বাবার সঙ্গে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। কিন্তু তার বাবা তাকে ঢাকা না নিয়ে সরাসরি দৌলতদিয়া যৌনপল্লীতে নিয়ে আসে।

এরশাদ আলী জানান, দৌলতদিয়া যৌনপল্লীতে যাতায়াতের সূত্র ধরে যৌনকর্মী শিল্পীর সঙ্গে পরিচয়। একটি মেয়ে এনে দিলে তাকে ৮০ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত ৩০ হাজার টাকা দিতে রাজি হয়। এই ৩০ হাজার টাকার জন্যই মেয়েকে নিয়ে আসা হয়।

ওসি মো. এজাজ শফী বলেন, কিশোরী বিক্রি হচ্ছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল শনিবার রাতে ছদ্মবেশে যৌপল্লীতে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এসময় হাতেনাতে দুজনকে গ্রেপ্তার করা হয়।  

উদ্ধার কিশোরীর নির্ভরযোগ্য কোনো অভিভাবক না থাকায় আদালতের মাধ্যেমে ১৮ বছর না হওয়া পর্যন্ত সরকারি সেভ হোমে রাখার আবেদন করা হবে বলে জানিয়েছেন ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)