‘নির্বাচন নিয়ে দুর্বৃত্তদের দৌরাত্ম্য বেড়েই চলেছে’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

‘নির্বাচন নিয়ে দুর্বৃত্তদের দৌরাত্ম্য বেড়েই চলেছে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দখলদারিত্ব নিয়ে ক্ষমতাসীন দলের লোকেরা নিজেরাই খুনখারাবিতে লিপ্ত হয়েছে।  

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্রহীনতা ও অবাধ, সুষ্ঠু নির্বাচনের অনুপস্থিতির কারণেই নির্বাচন নিয়ে দুর্বৃত্তদের দৌরাত্ম্য বেড়েই চলেছে।

‌‘বিনাভোটে স্থানীয় ক্ষমতা দখল করতে তাদের আধিপত্যের লড়াইয়ের জন্যই নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর নারী সদস্যসহ অন্যদের প্রাণ হারাতে হয়েছে। ’

মির্জা ফখরুল বলেন, দ্বিতীয় দফা উপজেলা নির্বাচনে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় নির্বাচন শেষে ফলাফল ও সরঞ্জাম নিয়ে ফেরার সময় সোমবার অজ্ঞাত বন্দুকধারীদের ব্রাশফায়ারে সাতজন নিহত ও বেশ কয়েকজন গুরুতর আহত হওয়ার সন্ত্রাসী ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

‘বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনকে জনগণ বিশ্বাসযোগ্য মনে করে না। এই সরকার জনগণের আস্থা থেকে অনেক দূরে সরে গেছে। বিরোধীদলহীন একদলীয় শাসনই এই সরকারের টিকে থাকার একমাত্র ভরসা। তাই দেশকে বিরোধীদলহীন করার জন্য সরকারি যন্ত্রকে যত্রতত্রভাবে ব্যবহার করছে’, মন্তব্য করেন মির্জা ফখরুল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর