উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় এগিয়ে খালেক

উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় এগিয়ে খালেক

পিরোজপুর প্রতিনিধি

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ৩০ মার্চ পিরোজপুরের ৭টি উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই ঘোষণার পর পর নিজ নিজ এলাকায় প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে। পোস্টার,লিফলেট ও ব্যানারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা।  

এদিকে পিরোজপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরাদের মধ্যে জমে উঠছে ভোটের লড়াই।

ভোটারদের ধারে ধারে যাচ্ছেন প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। পিরোজপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই করছেন তিন প্রার্থী। তার হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী মজিবুর রহমান খালেক, স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মাকসুদুর ইসলাম লিটন সিকদার।

সাধারণ ভোটাররা জানান, প্রচার-প্রচারণায় এখন পর্যন্ত এগিয়ে আছেন গত বারের নির্বাচিত চেয়ারম্যান ও এবারের নৌকা প্রতিক পাওয়া মজিবুর রহমান খালেক।

ইতিমধ্যে তার হয়ে প্রচারণায় নেমেছে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

প্রার্থী মজিবুর রহমান খালেক বলেন, আমি গতবার চেয়রম্যান নির্বাচিত হয়েছি এবং পিরোজপুর সদর উপজেলার উন্নয়নের জন্য অনেক কাজ করেছি। তাই প্রধানমন্ত্রী খুশি হয়ে আমাকে আবারও নৌকার টিকেট দিয়েছেন। তাই আমি আসাবাদী আমার উপজেলার মানুষ আমাকে বেছে নিবে এবং ভোট দেবে। নৌকাই জয়ী হবে।

আর কিছু দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। ভোটাররাও খুঁজছেন তার পছন্দের প্রার্থীকে। ভোটারদের সাথে কথা বলে জানা য়ায়, সৎ, যোগ্য ও মাদক সমস্যা দূর করবে এমন প্রার্থীকে বেছে নিবেন সাধারণ ভোটাররা।

 

সম্পর্কিত খবর