কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব

কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ব্যাপক আনন্দ-উৎসবের মধ্যে অনুষ্ঠিত হয়েছে কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব। বুধবার খুলনার ডুমুরিয়া আমভিটা পিকনিক কর্ণারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রায় ১২০০ রিটেলার ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল বিভিন্ন মজাদার প্রতিযোগিতা, ছোট নাটিকা, কৌতুক, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

কিং ব্র্যান্ড সিমেন্টের সাথে ব্যবসায়িক সম্পর্ক আরো মজবুত ও দৃঢ় করতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অফিসার খন্দকার কিংশুক হোসাইন।

তিনি বলেন, রিটেইলাররা হলো আমাদের ব্যবসায়ের মূল ভিত্তি। তাদের পরিবারের সদস্যরা যাতে কিং ব্র্যান্ড সিমেন্টের সাথে আনন্দঘন সময় কাটাতে পারে সে লক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তৃতা করেন জনতা সিমেন্ট এজেন্সির প্রিন্সিপাল অফিসার এসএম গোলাম কুদ্দুস, এসএম মোস্তাকিম বিল্লাহ, কিং ব্র্যান্ড সিমেন্টের কর্পোরেট সেলস্ এর জিএম মাহমুদুল হাসান, ডিজিএম আব্দুল লতিফ, এজিএম খন্দকার তাজরুল হাসান, ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, ম্যানেজার মার্কেটিং সাইফুল ইসলাম রুবেল ও খুলনার ডিভিশনাল ম্যানেজার মো. নুরুল ইসলাম।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর