বরিশালে বাস-মাহিন্দ্র সংঘর্ষ: নিহত বেড়ে ৫

সড়ক দুর্ঘটনা। প্রতীকী

বরিশালে বাস-মাহিন্দ্র সংঘর্ষ: নিহত বেড়ে ৫

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে বরিশাল-বানারীপাড়া সড়কের গরিয়ারপাড়ের তেতুলতলায় বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

 

দুর্ঘটনা এ তথ্য নিশ্চিত করেন বরিশাল সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. ইউনুস আলী।

নিহতেরা হলেন-ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্রাচালক সোহেল (২৫) ও ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইউনুস আলী জানিয়েছেন, মাহিন্দ্রটি যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে গরিয়ারপাড় এলাকাধীন তেতুলতলা নামক স্থানে বানারীপাড়াগামী ‘দুর্যয় পরিবহন’ নামক একটি যাত্রীবাহী বাস মাহিন্দ্রকে ধাক্কা দেয়।

এতে মাহিন্দ্রটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই কলেজ ছাত্রী শীলার মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মানিক ও খোকনকে মৃত ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৫০ বছর বয়সী অজ্ঞাত আরও এক নারী ও মাহিন্দ্রচালক সোহেল। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, দুর্ঘটনায় কবলিত বাসটি রাস্তার উপরে পড়ে থাকায় বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কে আধা ঘণ্টার মতো যানবাহন চলাচল বন্ধ ছিল। তবে বাসচালককে খুঁজে পাওয়া যায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর