পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ছিনতাইকারি নিহত

প্রতীকী ছবি

পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ছিনতাইকারি নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কোরবান আলী (২৫) নামের এক ছিনতাইকারি নিহত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) ভোর রাত ৪টার দিকে কক্সবাজার শহরের খুরুস্কুল ব্রিজের উত্তর পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় একটি এলজি বন্দুকসহ ৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।  

নিহত কোরবান আলী কক্সবাজার শহরের মোহাজেরপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

সে পুলিশের তালিকাভূক্ত ছিনতাইকারি, অস্ত্র ও পর্যটক হত্যা মামলার আসামি বলে জানিয়েছেন পুলিশ। এ সময় এসআই সহ পুলিশের ৫সদস্য আহত হয়েছে।

কক্সবাজার গোয়েন্দা পুলিশের ওসি (ডিবি) মোহাম্মদ হুমায়ুন কবির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোয়েন্দা পুলিশের একটি টহল দল অভিযানে যান। এ সময় পুলিশের একটি দল খুরুস্কুল ব্রিজের একটু উত্তরে পৌছলে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করেন।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করতে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কোরবান আলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে। পরে পুলিশ জানতে পেরেছে যে নিহত কোরবান আলী শহরের একজন চিহ্নিত ছিনতাইকারি, অস্ত্র ও পর্যটক হত্যা মামলার আসামি। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর