বৈঠকে যুবলীগ সভাপতির হামলা, আহত ৫

গুলিবিদ্ধ যুবক

বৈঠকে যুবলীগ সভাপতির হামলা, আহত ৫

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদীর পলাশের ভাঙ্গায় সালিস বৈঠকে যুবলীগ সভাপতির নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় প্রতিপক্ষের ছোড়া গুলিতে ইউপি সদস্যসহ পাঁচজন আহত হয়েছে।

শনিবার দুপুরে পলাশ উপজেলার ডাঙ্গার কেন্দুয়াবো গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের নরসিংদী সদর হাসপাতালসহ  বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত দেলোয়ার হোসেন দেলু ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

আহতরা হলেন- কেন্দুয়াবো ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদল, একই গ্রামের কাজল (৩৫) শাহালম (২৮), ইব্রাহীম (৩০) ও নাজিম উদ্দিন (৪৫)।

হাসপাতালে চিকিৎসাধীন কাজল জানায়, জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াবো গ্রামের বাতেনের সেঙ্গে একই গ্রামের মামুনের বিরোধ চলে আসছিল। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি সদস্যের দারস্ত হয় মামুন।

এই ধারাবাহিকতায় শনিবার উভয়পক্ষকে নিয়ে কেন্দুয়াবো মাদ্রাসা মাঠে সালিস দরবারের বসে ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদল। এরই মধ্যে ২০ থেকে ২৫টি মোটরসাইকেল যোগে ৩৫ থেকে ৪০ জনকে সঙ্গে নিয়ে দরবারে আসেন ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন দেলু। কোনো কিছু বুঝে ওঠার আগেই যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন দেলু ও তার ভাতিজা আরিফ সালিসের বিচারক ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদলের উপর হামলা করেন। পরে অস্ত্র তাক করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দেলু বাহিনীর সমর্থকরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদলকে জখম করে। এসময় তাদের ছোড়া গুলিতে একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর