ককটেল বিস্ফোরণ ও ভোট বর্জনের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন

প্রতীকী ছবি

ককটেল বিস্ফোরণ ও ভোট বর্জনের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ, ব্যালট ছিনতাই ও ভোলাহাটে ভোট জালিয়াতির অভিযোগে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জনের ঘোষণার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে।  

এর আগে আজ রোববার সকাল ৮টায় জেলার আজ ৪টি উপজেলার ৩২৭টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। এরমধ্যে বেলা ২টার দিকে ভোলাহাট উপজেলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা মোঃ আনোয়ারুল ইসলাম ও বাবর আলী বিশ্বাস জাল ভোট প্রদান ও তাদের সমর্থকদের নৌকার সমর্থকরা ভোটকেন্দ্রে যেতে না দেয়াসহ এক নারী সমর্থককে পিটিয়ে আহত করলেও প্রশাসনকে বলার পরেও কোন উদ্যোগ না নেয়ায় ভোট বর্জনের ঘোষণা দেন।  

এদিকে বেলা আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে  নৌকা ও আনারসের ব্যালট পেপার ছিনতাই করে দূর্বৃত্তরা।

এ সময় একজন আহত হয়। ফলে ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন প্রিজাইডিং অফিসার মোঃ হাবিবুর রহমান।  

এছাড়া বেলা পৌণে ৩টার দিকে একই উপজেলার হাউসনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ককটেল বিস্ফোরণ  ঘটলে ওই কেন্দ্রেও ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন প্রিজাইডং অফিসার মনোয়ার হোসেন।

এছাড়া জেলার ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোলে ভোট কেন্দ্রে উপস্থিতি কম থাকলেও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ১৩জন, ভাইস চেয়ারম্যান পদে ২২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর