আটকে পড়াদের নামাচ্ছে ফায়ার সার্ভিস

মই দিয়ে নিচে নামছে আটকে পড়া ব্যক্তিরা

আটকে পড়াদের নামাচ্ছে ফায়ার সার্ভিস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বনানীর এফআর টাওয়ারে আটকে পড়াদের বেশ কয়েকজনকে ইতিমধ্যে উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে ভবনটির নয় তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছে নৌবাহিনীর ফায়ার টিম এবং বিমান বাহিনীর হেলিকপ্টারও।

সূত্র জানায়, অগ্নিকাণ্ডের ঘটনায় ভেতরে অনেকে আটকা পড়েছেন। এদিকে ভেতর থেকে জীবন বাঁচানোর আকুতি জানিয়ে সিঁড়ি পাঠানোর কথা বার বার বলা হচ্ছে। বলা হচ্ছে আমাদের দয়া করে বিকল্প সিঁড়ি পাঠানোর ব্যবস্থা করেন। আর না হলে আমরা মারা যাব।

আরেকটি সূত্র জানায়, বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের পর মৃত্যুর হাত থেকে বাঁচতে একে একে ৩০ জনের মতো ব্যক্তি লাফিয়ে পড়েছেন বলে জানা গেছে। লাফিয়ে পড়াদের বেশির ভাগের অবস্থাই গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এফআর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে। এদিকে ২২তলা ভবনটিকে আটকা পড়েছেন অনেকেই। তাদের মধ্যে কেউ কেউ লাফিয়ে পড়ে প্রাণে বাঁচার চেষ্টা করছেন। এ রকম আহত কয়েকজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট। যোগ দিয়েছেন বিমানবাহিনী, নৌবাহিনীর সদস্যরাও।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর