এনার্জি ড্রিংকে বিষ মিশিয়ে খাইয়ে ‘স্ত্রীকে হত্যা’

‘স্ত্রীকে হত্যা’ করল স্বামী

এনার্জি ড্রিংকে বিষ মিশিয়ে খাইয়ে ‘স্ত্রীকে হত্যা’

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে গৃহবধূকে তার স্বামী এনার্জি ড্রিংকের সঙ্গে বিষ মিশিয়ে পান করিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর নাম নার্গিস বেগম (২৩)। তার স্বামীর নাম শামিম হোসেন।

শুক্রবার সকালে তার বাবার বাড়ি কুজাইল গ্রামে তার মৃত্যু হয়।

নার্গিস ওই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে এবং পার্শ্ববর্তী মনপিড়িত গ্রামের শামিম হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী শামিম হোসেন পলাতক রয়েছেন।  

পরিবারের বরাত দিয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, বৃহস্পতিবার রাতে স্বামী শামিম হোসেন স্ত্রী নার্গিসকে এনার্জি ড্রিংক (ট্রাইগার) খাইয়ে দিয়ে নিজ বাড়িতে চলে যায়। এরপর থেকে নার্গিসের বুকে জ্বালাপোড়া শুরু হয়।

এ অবস্থায় রাতেই স্থানীয় চিকিৎসক দিয়ে তার চিকিৎসা দেওয়া হয়। সকালের দিকে তার মৃত্যু হয়। নার্গিসের বাবা মায়ের অভিযোগ গত তিন দিন আগে শ্বশুর বাড়িতে থাকা অবস্থায় তার মেয়েকে মারপিটসহ শারীরিক নির্যাতন করে জামাই। সেখান থেকে মেয়ে তাদের বাড়িতে চলে আসে। গতকাল সন্ধ্যায় জামাই শামিম তাদের বাড়িতে আসে। রাতে ট্রাইগারের সঙ্গে বিষ মিশিয়ে মেয়েকে খাইয়ে দিয়ে তার বাড়িতে চলে যায়। বিষক্রিয়ায় সকালে মেয়ে নার্গিসের মৃত্যু হয়। তাদের অভিযোগ পরিকল্পিতভাবে বিষ খাইয়ে তাদের মেয়েকে হত্যা করা হয়েছে।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তাকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে। এই ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

‘নার্গিসের মৃত্যু রহস্যজনক বলে মনে হচ্ছে। তাই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ’

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর