পরকীয়ার প্রতিবাদ করায় ভাইয়ের হাতে ভাই খুন

খুন

পরকীয়ার প্রতিবাদ করায় ভাইয়ের হাতে ভাই খুন

নাটোর প্রতিনিধি

স্ত্রীর সঙ্গে পরকীয়ার প্রতিবাদ করার বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। বুধাবার নাটোর সদর উপজেলার দস্তানাবাদে এ ঘটনা ঘটে।

নিহত বড় ভাইয়ের নাম দুলাল হোসেন (৪৪)। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম আরিফুল (৩৮)।

তারা দস্তানাবাদের মুনছের আলীর ছেলে।

জানা গেছে, বুধবার ছোটভাই আরিফুল ইসলামের ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর আহত বড়ভাই দুলাল হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান। ঘটনার পর থেকেই অভিযুক্ত আরিফুল পলাতক রয়েছেন।  

স্থানীয়রা জানান, দুলাল হোসেনের স্ত্রীর সঙ্গে তার দেবর আরিফুল ইসলামের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।

এর জের ধরে ওই পরিবারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এ বিষয় নিয়ে সম্প্রতি একটি পারিবারিক সালিশও বসানো হয়। এর পরেও পরকীয়ার সম্পর্ক অব্যাহত থাকায় গত ৩ এপ্রিল নিজ বাড়িতে দুলাল ও আরিফুলের মধ্যে তীব্র বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই আরিফুল বড় ভাই দুলালের গলায় ধারাল দা দিয়ে কোপ দেয়। এতে দুলাল গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে দুলালের মৃত্যু হয়।

নাটোর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়দের বক্তব্য নিয়েছে। অভিযুক্ত আরিফুলকে খোঁজা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর