সুবর্ণচরে গণধর্ষণ: চার আসামি রিমান্ডে

ছয় সন্তানের জননীকে ধর্ষণ

সুবর্ণচরে গণধর্ষণ: চার আসামি রিমান্ডে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি বেচু মাঝিসহ চার আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার প্রধান আসামি আবুল কালাম বেচু মাঝির (৩৫) দুইদিন এবং অপর তিন আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে জেলার ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ এ রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মামলার এজাহারনামীয় আরেক আসামি ফজলু রোববার সকালে একই আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

চরজব্বর থানার তদন্তকারী কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল এ তথ্য জানান, মামলায় এ পর্যন্ত পুলিশ এজহারভুক্ত আটজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে প্রধান আসামিসহ দুইজন স্বেচ্ছায় আদালতে আত্মসমপর্ণ করেন।

উল্লেখ্য, ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদে তাজ উদ্দিন ‘চশমা’ ও ফরহাদ হোসেন চৌধুরীর ‘তালা’ প্রতীকে প্রার্থী ছিলেন। দুজনই আওয়ামী লীগের রাজনীতি করেন।

চশমা প্রতীকে ভোট দেওয়া নিয়ে তালা প্রতীকের সমর্থক ইউছুফ মাঝির সঙ্গে ভোটকেন্দ্রে ওই নারী (৩৫) ও তাঁর স্বামীর বাগ্‌বিতণ্ডা হয়। তখন ইউছুফ মাঝি তাঁদের দেখে নেওয়ার হুমকি দেন। হুমকির কারণে স্বামী-স্ত্রী বাড়িতে না গিয়ে এক আত্মীয়ের বাড়িতে যান। পরে সন্ধ্যায় চরজব্বার বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ১০-১২ জন তাঁদের পথরোধ করে মারধর করেন। এর মধ্যে বেচু মাঝি (৩৫), ফজলু (৩০) ও আবুল বাসার (২৫) ওই নারীকে পার্শ্ববর্তী কলাবাগানে নিয়ে ধর্ষণ করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর