সপ্তম শ্রেণির ছাত্রী আট মাসের অন্তঃসত্ত্বা!

সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ। পতীকী ছবি

সপ্তম শ্রেণির ছাত্রী আট মাসের অন্তঃসত্ত্বা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টাঙ্গাইলের কালিহাতীতে সপ্তম শ্রেণির ছাত্রী আট মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে চারজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ অক্টোবর আনুমানিক রাত আটটায় মামলার ৩নং আসামি কালিহাতী পৌরসভার দক্ষিণ বেতডোবা গ্রামের মৃত যুগেশ চন্দ্র পালের ছেলে ষষ্টি চন্দ্র পাল (৫০) ওই ছাত্রীকে তার ঘরের ভেতর ডেকে নিয়ে ধর্ষণ করে। ছাত্রীটি লোক লজ্জার ভয়ে ঘটনাটি গোপন রাখে।

পরে গত ১০ অক্টোবর আনুমানিক বিকেল পাঁচটায় ১নং আসামি একই গ্রামের রণ পালের ছেলে মিঠুন পাল (২২) ও ৪নং আসামি নগর পালের ছেলে রৌদ্র পালের (১৫) সহায়তায় ২নং আসামি নিমাই পালের ছেলে প্রশান্ত পালের (২১) বসত ঘরে ডেকে নিয়ে ওই ছাত্রীর পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল থাকায় টাকার লোভ দেখিয়ে মিঠুন পাল ধর্ষণ করে।

ছাত্রীটি ব্যথা সহ্য করতে না পেরে ঘরে শুয়ে থাকাবস্থায় একইদিন সন্ধ্যা ছয়টায় টাকার প্রলোভন দেখিয়ে প্রশান্ত পাল ধর্ষণ করে। পরে গত ১৭ অক্টোবর সন্ধ্যা সাতটায় রৌদ্র পালের সহায়তায় একই গ্রামের বিকাশ সুত্রধরের বসত ঘরে পুণরায় মিঠুন পাল টাকার লোভ দেখিয়ে ধর্ষণ করে।

একইদিন রাত আটটায় একই ঘরে পুণরায় প্রশান্ত পাল ধর্ষণ করে। ছাত্রীটি লোক-লজ্জার ভয়ে ঘটনাটিও গোপন রাখে।

এক পর্যায়ে ছাত্রীটির শারীরিক অবস্থা দেখে তার মা জিজ্ঞাসাবাদ করলে ঘটনা ফাঁস করে দেয় সে। ছাত্রীটি বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা না হওয়ায় ধর্ষিতার মা বাদী হয়ে চারজনকে আসামি করে কালিহাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)