রাস্তা পারাপার হতে গিয়ে ট্রাকচাপায় নিহত ২

সড়ক দুর্ঘটনা। প্রতীকী

রাস্তা পারাপার হতে গিয়ে ট্রাকচাপায় নিহত ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মহাসড়কের পার্শ্ব পরিবর্তন করতে গিয়ে বগুড়ায় ট্রাকচাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। রোববার বিকেল তিনটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শাহজাহানপুর উপজেলার নয়মাইলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহতরা হলো- বগুড়া শাজাহানপুর উপজেলার সোনাইদিঘি গ্রামের এফাজ উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৫), এবং একই গ্রামের মোজাম আলীর ছেলে ফজলুল হক(৩৩)। আহত ব্যক্তি একই গ্রামের মৃত জাভেদ আলীর ছেলে রাজেক আলী (৫৫)।

 

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ সদস্যরা ট্রকের চালক এবং তার সহকারীসহ লরিটি আটক করেছেন। চালক সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার ছোট বয়রা গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে কমল সরকার এবং তার সহকারী একই এলাকার গঙ্গাপ্রসাদ গ্রামের আবু তাহের মোল্লার ছেলে হাসেম মোল্লা।
 ‍
পুলিশ ও স্থানীয়রা জানান, মহাসড়কের পুর্ব দিক থেকে একটি অটোরিকশা পশ্চিম পাশে পার হবার সময় বগুড়াগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তিন যাত্রীকে হাসপাতালে নেয়া হলে সেখানে দুই জনের মৃত্যু হয়।

নিহতদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।  

বগুড়ার শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, বিকেলে ট্রাকের চাপায় নিহত দুইজনের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর