ভৈরবে ‘বন্দুকযুদ্ধে’ ডজন মামলার আসামি নিহত

বন্দুকযুদ্ধ

ভৈরবে ‘বন্দুকযুদ্ধে’ ডজন মামলার আসামি নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ মহরম আলী নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রীজ সংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য দাবি করে পুলিশ জানিয়েছে, এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, দুটি রাম দা, ২৫ বোতল ফেন্সিডিল ও একশত পিস ইয়াবা উদ্ধার করা করা হয়।

নিহত মহরম আলী ভৈরব পৌরসভার কালিপুর এলাকার আলাউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রীজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে পুলিশ জানতে পেরে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি বর্ষণ করে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আহত মহরম আলীকে উদ্ধার করে। তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

থানা সূত্র জানায়, নিহত মহরম আলীর বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদক আইনে অন্তত এক ডজন মামলা রয়েছে। এ বিষয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)