টেকনাফে ‘পাহাড়ে বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বন্দুকযুদ্ধ

টেকনাফে ‘পাহাড়ে বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ কাশেম (৩২)। তিনি হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার আনু মিয়ার ছেলে।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ের নিচে ইছহাক মাস্টারের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, এসময় দুটি এলজি, নয় রাউন্ড তাজা কাতুজ, ৩ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক কাশেমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মারামারিসহ ছয়টি মামলা আছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার রাতে কাশেমকে আটক করে হোয়াইক্যং ফাঁড়ির পুলিশ। তাকে জিজ্ঞেসাবাদের পর স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র ও ইয়াবা উদ্ধার করাতে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ের নিচে ইছহাক মাস্টারের ঘোনার গোপন আস্তানায় যায় পুলিশ।

সেখানে তার অপর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

‌‘এতে এএসআই অহিদুল ইসলাম, কং/৮২২ হাবিব হোসেন, কং/১৩২১ তুহিন আহম্মেদ আহত হন। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে কাশেমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে পুলিশ কাশেমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে ‘

এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানায় ওসি।

এদিকে, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, পুলিশ তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুলিবিদ্ধ মোহাম্মদ কাশেমের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)