‘পরকীয়ার’ টানে গিয়ে গৃহবধূ ‘গণধর্ষণ’!

ধর্ষণ

‘পরকীয়ার’ টানে গিয়ে গৃহবধূ ‘গণধর্ষণ’!

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে দুই সন্তানের জননী এক গৃহবধূকে (২৪) গণধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।
পরে তাদের জেল-হাজতে পাঠানো হয়।

তবে স্থানীয় পর্যায়ের বিভিন্ন মহলের আলোচনা-সমালোচনা থেকে জানা গেছে, পরকীয়া প্রেমের টানে ওই গৃহবধূ বাড়ির অদূরে আমবাগানে প্রেমিকের সঙ্গে অনৈতিক কাজ করতে গেলে স্থানীয় কয়েকজন তাদের দুজনকে আটক করে। এ ঘটনা জানাজানি হলে স্বামী তাকে তালাক দেবে এই ভয়ে ওই গৃহবধূ প্রেমিকসহ বাধাদানকারী পাঁচজনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ রাতে অভিযুক্ত উপজেলার ভবানীপুর আটঘরি গ্রামের জসিমউদ্দিন সেখের ছেলে রাজু আহমেদ (২০) ও প্রেমিক একই গ্রামের মইনউদ্দিন ফকিরের ছেলে এবং স্থানীয় ইটভাটার শ্রমিক চান মিয়া ফকিরকে (২৮) আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের নাটোর জেল-হাজতে পাঠায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. সুমন আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার অপর তিন আসামিকে আটকের চেষ্টা চালছে।

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান হাফিজ জানান, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে আটঘরি জোলার পাশে আমবাগানে ২ সন্তানের জননী ওই গৃহবধূকে আপত্তিকর অবস্থায় আটক করে রাজুসহ ৩/৪ জন যুবক।

তারা ওই গ্রহবধূকে বাড়িতে পৌঁছে দিলেও প্রেমিক চান মিয়াকে তার জিম্মায় দিয়ে এর বিচার চায়।

অথচ তার পরের দিন ওই গৃহবধূ প্রেমিক চান মিয়ার নাম প্রকাশ না করে রাজুসহ তিনজনের নামে ওয়ালিয়া পুলিশ ফাঁড়িতে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরে ওই গৃহবধূ প্রেমিক চান মিয়া ও রাজুসহ পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সুমন আলী আরও জানান, ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর