বরগুনায় ছাত্রদল নেতার পায়ের রগ কর্তন

ফাইল ছবি

বরগুনায় ছাত্রদল নেতার পায়ের রগ কর্তন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরগুনার পাথরঘাটায় আসাদুল্লাহ (২৩) নামে এক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম করে পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসী সোহাগ বাহিনীর সদস্যরা।  

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে সাবেক ইউপি সদস্য আব্দুল গণি হাওলাদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আসাদুল্লাহ পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের সাধারণ সম্পাদক ও মো. আলো হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল গণি হাওলাদারের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে আসাদুল্লাহ বাড়ি ফিরছিলেন।

আগে থেকেই ওৎ পেতে থাকা সোহাগ বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ ও সহযোগী রুবেল ধারালো ছুরি নিয়ে তার ওপর হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে ডান পায়ের রগ কেটে দেয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মো. আনোয়ার উল্লাহ বলেন, আহত যুবকের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তার ফুসফুসেও আঘাত রয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত 
আসাদুল্লাহকে দেখে এসেছি। সন্ত্রাসী সোহাগের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একাধিক মামলাসহ গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পর্কিত খবর