অনৈতিক সম্পর্কে পুত্রবধূ, দেখে ফেলায় শাশুড়ি খুন

ম্যাপ

অনৈতিক সম্পর্কে পুত্রবধূ, দেখে ফেলায় শাশুড়ি খুন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সুমন শারীরিক প্রতিবন্ধী। আর এই সুযোগ কাজে লাগিয়ে তার স্ত্রী তানজিলার (২২) সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন মনির হোসেন (৩৮)। নিয়মিত শারীরিক মেলামেশায় লিপ্ত হতে থাকেন তারা। একদিন পুত্রবধূকে প্রতিবেশী মনিরের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি জাহানারা (৫৫)।

আর এটাই ডেকে আনে তার মৃত্যু। পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে শাশুড়িকে খুন করেন তানজিলা। সেই কাজে যোগ দেন নিহতের ছেলে সুমনও। কারণ, জ্বিনের বাদশা সেজে মনির প্রতিবন্ধী সুমনকে গুপ্তধন পাইয়ে দেওয়ার লোভ দেখিয়েছিল।

সোমবার রাতে কুমিল্লার চান্দিনা উপজেলার বাতাঘাসী গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় বাতাঘাসী গ্রামের আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৮), নিহতের ছেলে সুমন (৩০) ও নিহতের পুত্রবধূ সুমনের স্ত্রী তানজিলা (২২)- কে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে সুমন শারীরিক প্রতিবন্ধী। ঘাতক মনির সেই সুযোগকে কাজে লাগিয়ে নিজেকে জিনের বাদশা পরিচয় দিয়ে সুমনের মোবাইলে ফোন করেন। সুমনকে অলৌকিক কিছু পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে তার সঙ্গে সু-সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে তার স্ত্রী তানজিলা আক্তারকে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। প্রায় রাতেই তাদের ঘরে আসা-যাওয়া করতে শুরু করে মনিরন। এক পর্যায়ে পুত্রবধূকে মনিরের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি জাহানারা বেগম।

এদিকে ওই বিষয়টি শাশুড়ি প্রকাশ করলে সুমন ও তার স্ত্রী তানজিলা ওই অলৌকিক সম্পদ থেকে বঞ্চিত হবে বলে কুপরামর্শ দেন প্রতারক জিনের বাদশা মনির। এরপর তিনজন পরিকল্পনা করে গত শনিবার দিবাগত রাতে শাশুড়ি জাহানারাকে চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করে।

চান্দিনা থানার ওসি আলী মাহমুদ বলেন, হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা। এ ঘটনায় চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত খবর