লালবাগে বাবার হাতে ছেলে খুন

প্রতীকী ছবি

লালবাগে বাবার হাতে ছেলে খুন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পুরান ঢাকার লালবাগে বাবার ছুরিকাঘাতে শাহীন ইসলাম (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল রাত ১০টার দিকে লালবাগ আজিমপুর নিউ পল্টনে ঘটনাটি ঘটে।  

ঘটনার পর থেকে বাবা নুর ইসলাম পলাতক। তবে নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম শুভকে আটক করেছে পুলিশ।

নিহত শাহীন মাদকাসক্ত ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

লালবাগ থানা পুলিশ জানায়, শাহীন সপরিবারে নিউ পল্টনের ১১তলা বাড়ির পঞ্চম তলায় থাকতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে শাহীনের সঙ্গে বাবা নুর ইসলাম ও ভাই সাইফুল ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবা ও ভাই মিলে শাহীনকে মারধর করেন।

তারা শাহীনের বুকে তিনটি ছুরিকাঘাত করেন। রক্তাক্ত অবস্থায় শাহীনকে রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহীনের বাবা গাউছিয়া মার্কেটের ফুটপাতে জুতার ব্যবসা করেন। মাদকাসক্ত শাহীনকে কিছুদিন আগে নিরাময় কেন্দ্রে চিকিৎসা করিয়ে বাসায় নিয়ে আসা হয়।

হাসপাতাল সূত্র বলছে, সাইফুল হাসপাতালে এসে দাবি করেন শাহীন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তবে সঙ্গে আসা সাইফুলের শ্যালক রিমন হোসেন বলেন, শাহীনকে তার বাবা ও ভাই মিলে ছুরিকাঘাত করে হত্যা করেছেন। এ সময় হাসপাতাল থেকে পুলিশ সাইফুলকে গ্রেফতার করে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভাষ কুমার পাল গণমাধ্যমকে বলেন, শাহীন মাদকাসক্ত ছিলেন। হত্যার অভিযোগে তার ভাই সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। এখন শাহীনের বাবাকে গ্রেফতারের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
 

সম্পর্কিত খবর