নারায়ণগঞ্জে দিনে-দুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জে দিনে-দুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে দিনে-দুপুরে প্রকাশ্যে খোরশেদ আলম (৩৫) নামের এক ডেকোরেটর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় আরো চারজন আহত হন। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার উত্তর ষোলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত ব্যবসায়ী খোরশেদ আলম উপজেলার উত্তর ষোলপাড়া গ্রামের ফজর আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁও পৌরসভার উত্তর ষোলপাড়া গ্রামের বাসিন্দা ও আমিনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জাফর আলীর ছেলে সুলতান আহম্মেদের সাথে ফজর আলীর ছেলে খোরশেদ আলমের জমি নিয়ে বিরোধ ছিল। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

বৃহস্পতিবার দুপুরে বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন খোরশেদ। পথে বিরোধকৃত জমির পাশে সুলতান আহম্মেদ ও তার ছেলে সিফাত, ফাহাদসহ ৫-৭ জন তাকে ধাওয়া করে। এক পর্যায়ে ওই ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে। এ সময় তার আত্মীয় স্বজনরা এগিয়ে এলে সোহাগ, সজিব, নুরুল ইসলাম ও সিরাজুলকেও কুপিয়ে আহত করা হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক খোরশেদ আলমকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, জমি সংক্রান্ত বিরোধে ওই ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর খুনিদের গ্রেপ্তার করা হবে।

সম্পর্কিত খবর